https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 28 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

একসঙ্গে ৫ নাটকে অভিনয় করতে অস্ট্রেলিয়ায় উড়াল দিলেন তটিনী

admin
April 28, 2024 8:25 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর ব্যস্ত সময় কাটছে অভিনয় ও মডেলিংয়ে। গত ঈদ নাটকেও ছিল তার সরব উপস্থিতি। এবার শুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়া গেছেন তটিনী। সেখানে পাঁচটি নাটকের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানা গেছে। এগুলোতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে খায়রুল বাশারকে। সবকটি নাটক পরিচালনা করবেন রুবেল হাসান। নাটকগুলো লিখেছেন- মেজবাউদ্দিন সুমন, অপূর্ণ রুবেল, রুম্মান রশীদ খান ও রুবেল হাসান। এখনো কোনো নাটকের নাম চূড়ান্ত হয়নি।

তটিনী বলেন, ‘দেশের বাইরে নাটকের শুটিং বেড়েই চলেছে। গল্পের প্রয়োজনেই অস্ট্রেলিয়ায় শুটিং হচ্ছে নাটকগুলোর। চমৎকার লোকেশনে কাজ হচ্ছে। পাঁচটির মধ্যে চারটি নাটক তৈরি হবে ভালোবাসার গল্পে, আর একটি নাটকে উঠে আসবে প্রবাসীদের জীবনচিত্র। আশা করছি, কাজগুলো দর্শকের ভালো লাগবে।’

এর আগে শুটিংয়ের জন্য সিঙ্গাপুরে যাওয়া হলেও এবারই প্রথম অস্ট্রেলিয়ায় শুটিংয়ে অংশ নিয়েছেন খায়রুল বাসার। জানা গেছে, নাটকগুলোতে খায়রুল বাসার ও তটিনীর সঙ্গে বেশ কয়েকজন অস্ট্রেলিয়া প্রবাসী অভিনয় করবেন। এ ছাড়া দেশে বাকি অংশের শুটিংয়ের সময় যুক্ত হবেন দেশের শিল্পীরা। পাঁচটি নাটকের মধ্যে কোরবানির ঈদে প্রচার হবে তিনটি। জানিয়েছেন নির্মাতা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।