http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে মৎস্যজীবী দলের বস্ত্র বিতরণ

admin
June 10, 2023 11:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বগুড়ায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১০ জুন) বিকেলে শহরের কালিতলা এলাকায় জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আলহাজ্ব ময়নুল হক বকুল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শহীদ-উন-নবী সালাম। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, দেশের এক ভয়াবহ রাজনৈতিক সংকট মূহুর্তে বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

 

জাতির এই দুঃসময়ে মৃত্যুভয় উপেক্ষা করে ১৯৭১ সালে ২৫ মার্চ রাতে কালুরঘাট বেতার কেন্দ্র থেকে তার সেই স্বাধীনতার ঘোষণা ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ। সেই মহান নেতার আদর্শের অনুসারী আমরা। তিনি বলেন, বর্তমানে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের সেই চেতনাকে ধ্বংস করে দেশের গণতন্ত্রকে বাক্সবন্দি করে রেখেছে। এই বাক্সেবন্দি গণতন্ত্র ফেরানো আজ আমাদের নৈতিক দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। তাই এই মুহূর্তে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় চলমান আন্দোলনে ঝাঁপিয়ে পরতে হবে।

 

জেলা মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক খলিলুর রহমান ও জেলার যুগ্ন-আহ্বায়ক আরিফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কে.এম খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জহুরুল ইসলাম ডালু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাবতলী উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি লুৎফর রহমান, আদমদীঘি উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি হাজেম আলী, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, ধুনট উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি শহিদুল ইসলাম, শেরপুর উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি শাহ্ আলম, সৈয়দা হুমাইরা ফারজানা, রুহুল আমিন বাবলা, নুর ইসলাম সরকার এলডু, হাফিজুর রহমান খোকন, নুরুল ইসলাম, শাকিল শেখ, সুজানুর রহমান সুজনসহ জেলা মৎস্যজীবী দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।