http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 13 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নন্দন শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা সোহরাবের সহধর্মীনির মৃত্যুতে শোক!

admin
March 13, 2023 12:47 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার নন্দন শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা বিশিষ্ট ঠিকাদার সোহরাব হোসেন খাঁনের সহধর্মীনি নুরুন্নাহার বেগম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…………রাজিউন।

 

গতকাল রোববার ভোর সাড়ে ৬টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুর সময় তিনি স্বামী, ১ ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রোববার বাদ আছর চকলোকমান কলোনী জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা শেষে দক্ষিন বগুড়া ভাইপাগলা মাজার কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নন্দন শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা টি আই সালেকুজ্জামান খান, ডাঃ আব্দুল মোমিন রতন, সভাপতি মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি আমিনুল হক আরজু, সাধারণ সম্পাদক রনজু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুচন্দন সরকার চন্দন, সাংগঠনিক সম্পাদক বাসুদেব চন্দ্র ঘোষ, প্রচার সম্পাদক মামুনুর রশিদ মামুন, দপ্তর সম্পাদক রমজান আলী খোকা, কোষাধ্যক্ষ মতিয়ার রহমান মতি, সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য সিদ্দিক হোসেন, জমির আলী, হাসান আলী, আব্দুস সালাম, নুরুল ইসলাম নূরু, সামাদ প্রধান, তাহেরা জামান লিপি, সাজ্জাদুল আজিজ তিলক, আমিনুল ইসলাম সন্তোষসহ প্রমুখ।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।