http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 19 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে গলায় ফাঁস দিয়ে ৬৬ বছরের বৃদ্ধার আত্মহত্যা

admin
March 19, 2024 5:44 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে রশেনা (৬৬) নামের এক বৃদ্ধা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার ১৮ মার্চ দুপুরের কোন এক সময় আত্মহত্যা করে বলে ধারনা করছে স্থানীয়রা। বৃদ্ধা রশেনা উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়া এলাকার ভ্যানচালক বাচ্চু প্রামাণিকের স্ত্রী। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ইউপি সদস্য সাইফুল ইসলাম খোকন বলেন, ভ্যানচালক বাচ্চু প্রামাণিকের স্ত্রী রশেনা কিছুটা মানসিক ভাবে অসুস্থ ছিলেন। সোমবার সকালে বৃদ্ধা রশেনা একই গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে যান। পরে মেয়ের বাড়ি থেকে ফিরে এসে সকলের অগোচরে নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ভ্যান চালক স্বামী দুপুরে বাড়িতে এসে ঘরের ভিতরে তীরের সাথে রশেনাকে ঝুলতে দেখে। তখন বাচ্চু প্রামাণিক চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পারিবারিক কলহের জেরে বৃদ্ধ রশেনা আত্মহত্যা করতে পারে ধারনা করছে স্থানীয়রা।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে কারো কোন অভিযোগ না থাকায় মঙ্গলবার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।