http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 12 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর খাদেমুল নুরানী মাদ্রাসায় সাবেক এমপি মোশারফ হোসেনের খাশি প্রদান

admin
March 12, 2024 11:03 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার:

বগুড়ার কাহালু পৌর এলাকায় খাদেমুল নুরানী মাদ্রাসায় কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাম্পাদক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেনের নিজস্ব তহবিল হতে পবিত্র রমজান মাসের প্রথম সেহেরী খাওয়ার জন্য সাদকা হিসেবে একটি খাশি তার পক্ষে প্রদান করেন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, পৌর বিএনপির সভাপতি আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন আজাদ, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর শাহজাহান আলী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সিনিয়র সিনিয়র সহ-সভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রিমন রাহাদ, ছাত্রদলনেতা সোহাগ সহ উপজেলা, পৌর ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।