http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 8 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালু উপজেলা চেয়ারম্যান ও জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

admin
July 8, 2023 9:07 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার (৮জুলাই) বিকালে উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট/২৩ইং এর উদ্বোধন করা হয়েছে।

উক্ত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা ক্রীড়া অফিসার মো. মাছুদ রানা, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতান আলী কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন কবিরাজ, আব্দুল হান্নান মানিক উদ্দিন কবিরাজ, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালু, রাজশাহী সরকারি শরীরিক কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শ্রী রতন কুমার,

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের যুগ্ম আহবায়ক ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি রেজাউল করিম, যুগ্ম আহবায়ক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাজেদুর রহমান খোকন,

যুগ্ম আহবায়ক ও উপজেলা তাঁতীলীগ সভাপতি শাহিন ফকির, যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সৌগির আহম্মেদ রিতু, সদস্য নোমান রুবাঈদ রাজন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়া মুদিদর্শকবৃন্দ। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে সিরাজগঞ্জ জেলা বনাম বগুড়া জেলা। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রধান রেফারী তাপস রয়। তাকে সহযোগিতা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহকারি রেফারী রফিকুল ইসলাম মুক্তার মাষ্টার ও সহকারি রেফারী জাফারিয়া।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।