http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে মায়ের শখ পূরুণ করতে ছেলের পালকিতে চড়ে বিয়ে

admin
January 20, 2024 1:41 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুরে হারিয়ে যাওয়া ঔতিহ্য সম্পুর্ন পালকিতে করে এক ব্যতিক্রম ধর্মী বিয়ে সম্পূর্ন হয়েছে । শুক্রবার (১৯ জানুয়ারি ২০২৪) উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া গ্রামে এই ব্যতিক্রমী বিয়ে দেখতে রাস্তার দুই পাশে অনেক নারী – পূরুষ, শিশুরা সহ আবাল বৃদ্ধ বনিতা দাড়িয়ে থাকতে দেখা যায় ।

পরানবাড়িয়া গ্রামের আজিজুর রহমান বাবুর ছেলে কাওছার রহমান লেলিন (২১) সাথে পাশ্ববর্তী আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ গ্রামের সাকিদার পাড়ার শাজাহান আলী পুটুর মেয়ে সামিরা আরফিন শিলা(১৮) সাথে এই বিয়ে সমপূর্ন হয় ।

ছেলের বাবা আজিজুর রহমান বাবু জানান, আমার স্ত্রীর অনেক দিনের শখ ছিলো ছেলে বড় হলে পালকিতে করে বিয়ে দিবে । তার ইচ্ছে পূরণ করতেই মূলত এই ব্যতিক্রমী বিয়ের আয়োজন । বিয়েতে আসা অতিথিরা নব- দম্পতির জন্য দোয়া ও আশীর্বাদ কামনা করেন ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।