http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বর্ষপূর্তি উৎসবে শ্রমিকদের মাঝে চেক বিতরণ

admin
December 7, 2022 1:28 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান কমিটির এক বৎসর পূর্তি উৎসব উপলক্ষে শ্রমিক ইউনিয়নের সদস্যদের এককালিন অনুদান অর্থের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল চারমাথা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আব্দুল হামিদ মিটুলের সভাপতিত্বে এক শ্রমিক সভা অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়নের ৬৫ জন মৃত শ্রমিক সদস্যর পরিবারকে এবং ১৭১ জন শ্রমিক সদস্যর মেয়ের শুভ বিবাহ উপলক্ষে ইউনিয়ন তহবিল থেকে এককালিন অনুদান অর্থের চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বাস মিনিবাস কোচ মালিক সমিতির সভাপতি শাহ্ আক্তারুজ্জামান ডিউক ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন, বগুড়ার সভাপতি আব্দুল মান্নান মণ্ডল ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান,

শেরপুর উপজেলা বাস মিনিবাস মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি সহ বগুড়া জেলার সকল সিএনজি মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু সহ কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তাবৃন্দ, সাধারণ সদস্য শ্রমিক এবং সাংবাদিকদের উপস্থিতিতে উপরোক্ত অনুদান অর্থের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মানবতায় অবদান রাখার জন্য আকবরিয়া লিঃ এর চেয়ারম্যান হাসান আলী আলালকে ইউনিয়নের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল গফুর প্রাং তাকে সহযোগিতা করেন প্রচার সম্পাদক জালাল উদ্দিন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।