http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

admin
March 27, 2024 7:06 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সারাদেশের ন্যায় বগুড়ার ধুনটেও যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ই মার্চ) ভোরে পুষ্পার্ঘ অর্পণ ও ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ধুনট ডিগ্রি কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রমাজান কে সামনে রেখে সীমিত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই খোকন, পৌর মেয়র এজি,এম বাদশা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশিক খান, সহকারি কমিশনার (ভূমি) নুরুল আমীন, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান, উপজেলার সমাজসেবা অফিসার আব্দুল আল কাফি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিম, ধুনট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ,সহ উপজেলা সকল কর্মকর্তা, বিভিন্ন শ্রেণীর লোক উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।