http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 21 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সদরে জাতীয় শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

admin
January 21, 2024 9:17 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সদর উপজেলা পর্যায়ে শীতকালীন ৫২ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)
রায়হানুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরুস্কার বিতরণ করেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বগুড়া-৬ সদর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু। বিশেষ অতিথি বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম ইকবাল হোসেন, সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ, একাডেমিক সুপার ভাইজার জিয়াউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন সভাপতি ও নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ও নুনগোলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বদরুল আলম,পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

উপস্থিত ছিলেন,পীরগাছা এ এফ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদ আজাদ, আশোকোলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মিজানুর রহমান,এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সাতশিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, যশোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর জিলাদার, ভবানিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল রহমান,পল্লীমঙ্গল বারইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ,গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম,

বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদ আলী,ফয়জুল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজল কুমার সরকার, শফিউল আজম নিটু, সোহেল রানা,পারভেজ হোসেন,রেজাউল করিম সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক- শিক্ষিকা মন্ডলী। আলোচনা শেষে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন দল বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ, ভান্ডারী বালিকা উচ্চ বিদ্যালয়, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও রানার্স আপ দলের অধিনায়কের হাতে পুরুস্কার তুলে দেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সোহেল রানা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।