http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 19 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বিএনপির পদযাত্রায় আহত নেতার খোঁজখবর নিলেন পৌর মেয়র জানে আলম খোকা

admin
July 19, 2023 12:33 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় ১৮ জুলাই ২০২৩ ইং বিএনপি কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১দফা ১দাবি বাস্তবায়নে বগুড়া জেলা বিএনপি কর্তৃক আয়োজিত পদযাত্রায় পুলিশ দ্বারা গুলিবিদ্ধ ও আহত হন,শেরপুর উপজেলার যুবদল ছাত্রদল নেতা-হাপুনিয়া গোসাইবাড়ি গ্রামের-আলম মন্ডল ও সেলিম রেজা। বনমরিচা গ্রামের-সাইদুল ইসলাম ও জাহিদুল ইসলাম।

তাদের তাৎক্ষণিক খোঁজখবর নিতে বাসায় ছুটে যান,
শেরপুর ধুনটের গন-মানুষের নেতা,
শেরপুর পৌরসভার বার বার নির্বাচিত জনতার মেয়র- আলহাজ্ব জানে আলম খোকা।

এসময় আরো উপস্থিত ছিলেন শেরপুর শহর বিএনপি সভাপতি -বাবু স্বাধীন কুমার কুন্ডু, শেরপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক-ফিরোজ আহমেদ জুয়েল। শেরপুর উপজেলা বিএনপির নির্বাহী সদস্য-হাসানুল মারুফ শিমুল, শেরপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক-আইয়ুব আলী মন্ডল।

শেরপুর শহর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক-তরিকুল ইসলাম সম্রাট। শেরপুর শহর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক -জসিম মন্ডল। উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক,শাফিউল ইসলাম সবুজ। রোমান ,লাভলু সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উপজেলার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দরা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।