http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 4 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় রেলের অনলাইন টিকিট বুকিং সিস্টেম উদ্বোধন করলেন এমপি রিপু

admin
June 4, 2023 7:20 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

রোববার(৪ জুন) সকাল ৮টার দিকে প্রধান অতিথি হিসেবে বগুড়া রেলস্টেশনে অনলাইন টিকিট বুকিং সিস্টেমের উদ্বোধন করেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু। উদ্বোধনকালে রাগেবুল আহসান রিপু বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। তারই ধারাবাহিকতায় বগুড়ায় রেলের যাত্রীদের জন্য এই সুবিধা চালু করা হলো।

 

বগুড়া থেকে ঢাকাগামী ট্রেনের যাত্রীদের জন্য বর্তমানে টিকিটের সংখ্যা কম। টিকিটের সংখ্যা বৃদ্ধির জন্য আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। খুব শিগগির টিকিটের সংখ্যা বাড়বে। এছাড়াও বগুড়ায় আরও একটি কোচ সংযোজনের বিষয়ে আলোচনা হয়েছে। অনুষ্ঠানে বগুড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাজেদুর রহমান বলেন, আজ থেকে যাত্রীরা ঘরে বসে সহজ ডটকমের মাধ্যমে অনলাইনে টিকিট কাটতে পারবে।

বগুড়া টু ঢাকাগামী দুটি ট্রেন রংপুর এক্সপ্রেস এবং লালমনিরহাট এক্সপ্রেসে অনলাইনের মাধ্যমে দৈনিক ৭৫টি টিকিট কাটা যাবে। বগুড়া রেলের প্রধান বুকিং সহকারি রায়হান কবির বলেন, অনলাইনে রেলের টিকিট বুকিংয়ের জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করা হচ্ছিলো। বগুড়া সদর আসনের এমপি রাগেবুল আহসান রিপুর সার্বিক সহযোগিতায় এটি চালু করা হলো। এতে করে বগুড়ার মানুষ খুব সহজে টিকিট সংগ্রহ করতে পারবে। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্টেশন মাস্টার আল আমিন, সহজ ডটকমের প্রতিনিধি রেজওয়ান ফারুক প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।