http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনট উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

admin
March 27, 2024 7:04 pm
Link Copied!

এম,এ রাশেদ, স্টাফ রিপোর্টারঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বগুড়ার ধুনট উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।
মঙ্গলবার (২৬শে মার্চ ২০২৪) দিবসটি উপলক্ষে ধুনট মুজিব চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ধুনট উপজেলা প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কা। আলোচনা সভার শুরুতেই মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।ধুনট উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সমন্বয়কারী সাংবাদিক মোঃ কারিমুল হাসান লিখনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি, আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ।

এসময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রাকিবুল ইসলাম লাল মিয়া, মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, দপ্তর সম্পাদক নিয়ামুল ইসলাম, প্রচার সম্পাদক মুঞ্জুরুল ইসলাম।

আলোচনা সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ‘৭১’ এর পরাজিত শক্তির সকল অপচেষ্টা মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির পথে। দেশের উন্নয়ন অগ্রগতি স্তব্ধ করে দিতে একটি বিশেষ মহল চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তারা ইতিহাস বিকৃত করার মধ্যদিয়ে জাতিকে বিভ্রান্ত করার অপচেস্টা অব্যাহত রেখেছে। দেশ যখন উন্নয়নের মহাসড়কে, তখন স্বাধীনতা বিরোধী চক্র নানা প্রক্রিয়ায় দেশকে পেছনের দিকে নেয়ার চক্রান্ত করছে। তারা দেশে বিদেশে মিথ্যাচার করছে আবার মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার অপচেষ্টা করছে। এদের সকল অপতৎপরতা রুখে দিতে সাংবাদিকসহ সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বক্তারা বলেন, বাংলার জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই ধারাকে অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে অপশক্তি মোকাবেলা করার আহ্বান জানান তারা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।