http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 29 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনের ভাইসচেয়ারম্যান প্রার্থী ডাবলুর গণসংযোগ

admin
March 29, 2024 7:51 pm
Link Copied!

মিন্টু ইসলাম

আগামী ৫ জুন ২০২৪ রোজ বুধবার আসন্ন শেরপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রবীণ সাংবাদিক ও সরকারি মিডিয়া লিস্টভুক্ত সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু ২৯ মার্চ শুক্রবার দুপুরে ভবানীপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।

এরপরে নামাজ শেষে তিনি ভবানীপুর ইউনিয়নের বাজারের ভোটারদের সাথে ভোট চেয়ে গনসংযোগ করেন। এসময় ভাইসচেয়ারম্যান প্রার্থী সাইফুল বারী ডাবলু বলেন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন আপনাদের উন্নয়নের অগ্রযাত্রায় ধারাবাহিকতা রক্ষায় কাজ করবো আমি।

 

এছাড়াও ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি মোঃ আব্দুল জলিল, বিশিষ্ট সমাজসেবক মোঃ আসাব আলীসহ স্থানীয় দলীয় নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সকলের নিকট দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।