http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজনুকে ইউএনও’র সংবর্ধনা

admin
March 27, 2024 10:27 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ২ টায় শেরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু।

শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সুমন জিহাদীর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার ওবায়দুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ খান প্রমুখ।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেন মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস নতুন প্রজন্ম জানাতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে এদেশের শ্রমিক কৃষক ছাত্র জনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল। এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ,একটি মানচিত্র,একটি পতাকা। এই দেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে হবে। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী ও ইফতার প্যাকেট প্রদান করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।