http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 15 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রেঞ্জে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা বগুড়া পুলিশ

admin
September 15, 2023 12:35 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

রাজশাহী রেঞ্জে আগস্ট/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভায় “শ্রেষ্ঠ জেলা” হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছে জেলা পুলিশ, বগুড়া ও শ্রেষ্ঠ পুলিশ সুপার, বগুড়া।

পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত সমগ্র দেশে একই মানদন্ডের আলোকে দেশের সকল পুলিশ ইউনিটের সদস্যদের বিভিন্ন পর্যায়ে মূল্যায়ন করা হচ্ছে। এই মূল্যায়নে রাজশাহী রেঞ্জে আগস্ট/২৩ মাসে ৮টি জেলার মধ্যে সন্ত্রাস-অপরাধ নির্মূল, মাদক-অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তিতে বিপুল ব্যবধানে পুনরায় শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে জেলা পুলিশ, বগুড়া।

১৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রি. তারিখ (বৃহস্পতিবার) রেঞ্জ ডিআইজি কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স রুমে আগস্ট/২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় এ ঘোষণা প্রদান করেন। এ সময় আগস্ট ২০২৩ মাসে রাজশাহী রেঞ্জের ‘শ্রেষ্ঠ’ পুলিশ সুপার, বগুড়া জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম বিবেচিত হওয়ায় সম্মানিত ডিআইজি মহোদয়ের নিকট হতে তিনি ক্রেস্ট গ্রহণ করেন। উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ আগস্ট/২০২৩ মাসে পুরস্কারপ্রাপ্ত “শ্রেষ্ঠ অফিসার” গণের নামের তালিকা:

১. জনাব মো: শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, বগুড়া।
২. মো: সাইহান ওলিউল্লাহ, অফিসার ইনচার্জ, সদর থানা, বগুড়া।
৩. মো: শাহীনুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত), সদর থানা, বগুড়া।
৪. এসআই (নিরস্ত্র) মো: বেদার উদ্দিন, সদর থানা, বগুড়া।

এছাড়াও শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ কনস্টেবল মোঃ নাজমুল হুদা নাহিদ, পুলিশ অফিস, বগুড়া মনোনীত হওয়ায় সম্মানিত ডিআইজি মহোদয় ‘সম্মাননা স্মারক’ প্রদান করেন।

জেলা পুলিশ বগুড়া’র শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে শুধুমাত্র গর্বিত ও অদম্য পুলিশ সদস্যদের কঠোর পরিশ্রম, পেশাদারিত্ব, নিষ্ঠা, কর্মস্পৃহা, আন্তরিকতা, দায়বদ্ধতা, দৃঢ় মনোবলের কারণে। জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম পুলিশ সুপার, বগুড়া মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি বগুড়া’র জনগনও এ অর্জনের বড় অংশীদার।

জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়া’র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

উল্লেখ্য যে, জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয় পুলিশ সুপার, বগুড়া’র দায়িত্বভার গ্রহণের পর থেকে ২৫ মাসে রাজশাহী রেঞ্জে ১৬ (ষোল) বার “শ্রেষ্ঠ জেলা” হিসেবে ১ম স্থান অধিকার করেছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।