http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 27 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

admin
March 27, 2023 6:41 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয় । এরপর উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল আটটায় শেরপুর সরকারি ডিজে হাইস্কুল খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা। এ সময় পতাকা মঞ্চে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী ও শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার উপস্থিত ছিলেন। এরপর পুলিশ আনসার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুরস্কার বিতরণ করেন। পরে বিকেল ৪ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ইফতারি প্রদান করা হয়।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী, আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, অধ্যক্ষ হাফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরওয়ার রহমান মিন্টু প্রমূখ । শেষে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।