https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 26 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর নারহট্র ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম এর প্রথম বর্ষ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

admin
December 26, 2022 9:52 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সোমবার সন্ধ্যায় বগুড়ার কাহালুর বিবিরপুকুর বাজারে মহান বিজয়ের মাস ও নারহট্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহিম এর প্রথম বর্ষ পূর্তি উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন নারহট্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আব্দুর রহিম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বিবিরপুকুর বাজার বণিক সমিতির সভাপতি ও গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ৩ বারের জাতীয় স্বর্ণ ও রৌপ্য পদক প্রাপ্ত বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের স্বত্তধিকারী তত্ত্বাবধিনকারী বিশিষ্ট মৎস্য চাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম, আওয়ামীলীগনেতা ডাঃ আলতাফ আলী,

সমাজসেবক বজলুর রহমান (বুলু) মাষ্টার, হযরত আলী, আইয়ুব আলী, নারহট্র ইউ পি সদস্য গোলাম রব্বানী আকন্দ, শহিদুল ইসলাম, হোসনেয়ারা কাওসার , সেলিনা আক্তার, শাহানাজ পারভীন, মোজাহার আলী প্রামানিক, আব্দুল মতিন, আব্দুল মান্নান প্রামানিক, গোলাম রব্বানী মন্ডল, রাশেদ সরদার, মমতাজ আলী খন্দকার, গোলাম রব্বানী সহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।