https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 31 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলীতে প্রি—ক্যাডেট মাদ্রাসায় কম্বল বিতরণ

admin
December 31, 2022 11:21 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার গাবতলী প্রি—ক্যাডেট মাদ্রাসায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ই ডিসেম্বর) সকালে চ্যানেল আই এর প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের উদ্যোগে এবং ওয়াইল্ডলাইফ লাভারস এসোসিয়েসনের সহযোগিতায় পৌর সদরের কলেজ রোডে গাবতলী প্রি—ক্যাডেট মাদ্রাসায় কম্বল বিতরণ করা হয়েছে।

গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার প্রধান অতিথি হিসেবে উক্ত কম্বল বিতরণের উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে আয়োজিত সভায় ওয়াইল্ডলাইফ লাভারস এসোসিয়েশনের সভাপতি মাসুম মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন মিল্কভিটার ম্যানেজার বিপ্লব চন্দ্র অধিকারী।

এ সময় উপস্থিত ছিলেন গাবতলী প্রেসক্লাবের সভাপতি রায়হান রানা, সাংবাদিক আমিনুল আকন্দ, প্রধান শিক্ষক সাইফুল্লা খালেদ নাজির, ওয়াইল্ডলাইফ লাভারের তৌহিদুল ইসলাম টুটুন, তরিকুল ইসলাম বুলেট, সাব্বির আহম্মেদ সাগর, হিরু সরকার, রিপন রায়, প্রি—ক্যাডেট মাদ্রাসার শিক্ষক মোসলেমা খাতুন, ইসমত আরা, ফাতেমা

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।