https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে ৫১ তম জাতীয় সমবায় দিবস উদযাপন

admin
November 5, 2022 4:27 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়া শাজাহানপুর উপজেলা সমবায় অফিস আয়োজনে শনিবার(৫নভেম্বর) ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। দিবসকে ঘিরে নানা কর্মসূচি আয়োজন করে অফিসটি। সকাল সারে ৯টায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা পরিষদ চত্তরে বর্ণাঢ্য রেলি এবং উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ বলেন, বঙ্গবন্ধু স্বপ্নদ্রস্টা ছিলেন। তার চিন্তা সুদুর প্রসারী ছিলো। যুদ্ধ বিদ্ধস্ত বাংলাদেশ বিনির্মানে তিনি প্রথম সমবায় পদ্ধতি চালু করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু বলেন, সমিতি থেকে ঋন নিয়ে অনেকে নিঃস্ব হয়েছেন। আসল শোধ করলেও সুদের সুদ আর শোধ হয়না। সমবায় নিয়ে কাজ করতে চাওয়া যোগ্য সমিতিকে নিবন্ধন দেয়ার জন্য সমবায় অফিসের প্রতি আহ্বান রাখেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, উপজেলা কৃষি অফিসার মোঃ নুরে আলম, উপজেলা সমবায় অফিসার কাজী ফাতেমা-তুজ-জোহরা প্রমূখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।