https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ধান সংগ্রহে উন্মুক্ত লটারি কৃষক নির্বাচন অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য

admin
May 16, 2023 11:55 pm
Link Copied!

এম,ডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ-২০২৩ মৌসুমের পৌরসভা ও উপজেলার ইউনিয়নভিত্তিক কৃষক নির্বাচনে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-৬,জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। আজ (১৬ মে) মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের তালিকাভুক্ত কৃষকদের মধ্যে উন্মুক্ত লটারির মাধ্যমে ১৩০৮ জন কৃষককে নির্বাচন করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে,আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-পৌর মেয়র আককাস আলী,কৃষি কর্মকর্তা ফিরোজ আহমেদ,ওসি সুমন কুমার মহন্ত,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মাওলা,খাদ্যগুদাম কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাজেদুল ইসলাম, বিরামপুর প্রেসক্লাব সভাপতি আকরাম হোসেন সহ প্রমুখগণ।

এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা,উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি,স্থানীয় সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। জানা যায়,উপজেলায় সরকারি ভাবে ইরি-বোরো মৌসুমে ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৩১৮ মেট্রিক টন। লক্ষ্যমাত্রার সব ধান লটারির মাধ্যমে নির্বাচিত প্রতিজন কৃষকের কাছ থেকে ১ মেট্রিক টন করে ১৪% আর্দ্রতায় ১২০০ টাকা মণ দরে ক্রয় করা হবে বলে জানান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।