https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 8 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ভারত সফরে যাচ্ছে মায়ের আঁচল সংঘটনের প্রতিষ্ঠাতা ও সভাপতি লেখক সাংবাদিক হারুন অর রশিদ সাগর

admin
August 8, 2023 11:09 pm
Link Copied!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

মায়ের আঁচল সাহিত্য সামাজিক মৈত্রী পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি, দৈনিক মায়ের আঁচল এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক সবার কন্ঠ এর সহ সম্পাদক, দৈনিক দেশের আলো’র বিভাগীয় সম্পাদক ও দুটি জাতীয় দৈনিক পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি,

 

ফতুল্লা প্রেস ক্লাবের ক্রিরা ও সংস্কৃতি সম্পাদক, মেঘনা প্রেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট, লেখক সাংবাদিক সংগঠক, কন্ঠশিল্পী-অভিনেতা নারায়ণগঞ্জ ফতুল্লার কুতুবপুর গ্রামের কৃতী সন্তান হারুন অর রশিদ সাগর ভারতের পশ্চিমবঙ্গ বসু পরিষদ ও আগ্রা আন্তর্জাতিক সাংবাদিক সংগঠনের আমন্ত্রণে এই সফর।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ ০৯ আগষ্ট মৈত্রী ট্রেন যোগে ঢাকা থেকে তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে ১০ দিনের এই সফরে যাচ্ছেন।

আগামী ১১ আগষ্ট শুক্রবার পশ্চিমবঙ্গ বসু পরিষদের আয়োজনে খু্ঁদিরাম বসুর আত্নবলিদান দিবস পালন আন্তর্জাতিক অনুষ্ঠানে যোগদানের পর সেখানকার দুটি জনপ্রিয় টিভি চ্যানেল কর্তৃক নির্মিত নাটক শর্ট ফিল্মের শুটিং অভিনয়ের পর ১৭ তারিখে আগ্রার অনুষ্ঠানের উদ্দেশ্য রওয়ানা হবেন সেখান থেকে অনুষ্ঠান শেষে তিনি আজমীর শরীফ খাজা মইনুদ্দিন চিশতিয়া রহমাতুল্লাহ আলাইহি ওয়াসাল্লাম এর রওজা মোবারক জিয়ারত এর উদ্দেশ্যে যাবেন।

 

জিয়ারত শেষ করে তিনি কলকাতায় এসে আরো কয়েকটি সংগঠনের অনুষ্ঠানে যোগদান করবেন এবং সাংবাদিক ও সংগঠন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন তার পর দেশের উদ্দেশ্যে চলে আসবেন, তাই তিনি মায়ের আঁচল সংঘটনের নেতৃবৃন্দ সহ নারায়ণগঞ্জ তথা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।