http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 2 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

জমে উঠেছে সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র নির্বাচন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

admin
March 2, 2024 11:43 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

সাংবাদিক ইউনিয়ন বগুড়া (রেজি: নং ৩০০৯) এর ত্রি-বার্ষিক নির্বাচনের প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ের দেয়ালে এই তালিকা টানানো হয়। প্রতিদ্বন্দ্বী না থাকায় সাধারন সম্পাদক পদে এস এম আবু সাঈদ (দীপ্ত টেলিভিশন) এবং কোষাধ্যক্ষ পদে ফেরদৌসুর রহমান (দি নিউ নেশন) কে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

অন্যান্য পদে প্রার্থীরা হলেন- সভাপতি পদে গণেশ দাস (আজকের পত্রিকা) ও মৌসুমী আক্তার (দৈনিক মহাস্থান), সহসভাপতি পদে আব্দুস ছাত্তার (সাপ্তাহিক দিনক্ষণ) ও জাফর আহম্মেদ মিলন (দৈনিক আজ ও আগামীকাল), যুগ্ম-সাধারন সম্পাদক পদে টি এম মামুন (ডেইলী ইন্ডাস্ট্রি) ও মো: আব্দুল ওয়াদুদ (দৈনিক আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল হাকিম (দৈনিক সাতমাথা) ও সাইফুল ইসলাম (দৈনিক উত্তর কোণ), দপ্তর সম্পাদক পদে সেলিম উদ্দিন (দৈনিক একুশে সংবাদ), শামীম আহম্মেদ (দৈনিক প্রত্যাশা প্রতিদিন) এবং রনজু ইসলাম (দৈনিক মহাস্থান), কার্যনির্বাহী সদস্য পদে আব্দুর রহিম (দৈনিক মুক্ত সকাল), প্রতীক ওমর (দৈনিক মানবজমিন) ও মাহফুজ মন্ডল (দি বিজনেস পোষ্ট)। আগামী ৯ মার্চ টিএমএসএস অডিটোরিয়ামে (চাঁদনী) সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।