https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 28 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরের নারী উদ্যোক্তা রেশমা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি এ্যাওয়ার্ড পেলেন

admin
April 28, 2024 1:29 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

অদম্য ইচ্ছা আর দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চললে কেউ থামাতে পারেনা। সফলতা তার নিশ্চিত। এমনই ইচ্ছাশক্তি থেকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধীনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিচার্স সিস্টেমের (বাউরেস) উদ্যোগে বানিজ্যিক কৃষি উৎপাদনে অবদান রাখায় প্রফেসর ড. আশরাফ আলী খান স্মৃতি পুরস্কার পেলেন বগুড়া জেলার শেরপুর উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের বোংগা গ্রামের নারী কৃষি উদ্যোক্তা মোছা. সুরাইয়া ফারহানা রেশমা।

গতকাল ২৭ এপ্রিল শনিবার সকালে ময়মনসিংহ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম কনফারেন্স হলরুমে এ এ্যাওয়ার্ড তুলে দেয়া হয় তার হাতে। উক্ত কৃষি এ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী প্রফেসর ড. সামছুল আলম, প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইমদাদুল হক চৌধুরী, বিশেষ অতিথি, বাংলাদেশ কৃষি রিসার্চ ইনস্টিটিউটের মহা পরিচালক, দেবাশিষ সরকার, ফাও এর বাংলাদেশ প্রতিনিধি ড. জিয়াকুন শি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিচার্স সিস্টেমের পরিচালক প্রফেসর ড. মাহফুজা বেগম প্রমূখ।

 

এ ব্যাপারে সফল নারী উদ্যোক্তা সুরাইয়া ফারহানা রেশমা বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি এ্যাওয়ার্ড পাবো তা কোনোদিন কল্পনাও করতে পারিনি। তবে মনে আশা ছিল পরিশ্রম করলে একদিন আমি সামনের দিকে এগিয়ে যাবোই। আজ আমার স্বপ্ন সত্যি হয়েছে। এমন পুরস্কার পেয়ে আমি অভিভুত। আমার কাজের বেগ ও দায়িত্ব আরো বেড়ে গেল। আমি বানিজ্যিক কৃষি উৎপাদন কাজে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।