https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 28 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে আলিফ ইলেক্ট্রনিক্স উদ্যোগে পথচারীদের মাঝে লেবু শরবত প্রদান

admin
April 28, 2024 12:58 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও লেবু শরবত সরবাহ করেছেন আলিফ ইলেক্ট্রনিক্স। শনিবার দূপূর ১টায় প্রখর রোদে একটু প্রশান্তির ভ্যান চালক, সিএনজি অটোরিক্সা চালকসহ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও লেবু শরবত প্রদান করা হয়।

সারাদেশে গত এক সপ্তাহে রেকর্ড করা হয়েছে সর্বোচ্চ মাত্রা ৪২০ সেলসিয়েস। তীব্র তাপ প্রবাহে নাকাল সারাদেশের মানুষ। সব চেয়ে বেশি বিপাকে শ্রমজীবীরা। এমন পরিস্থি লক্ষ্য করা গেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। তপ্তরোদে পুড়ছে চারপাশ। তীব্র গরমে অসস্তি বেড়েই চলছে। এক সপ্তাহের বেশি সময় ধরে অব্যহত তাপদাহে বিপর্যস্ত শিবগঞ্জের জনজীবন। ৪২০ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করা হয় যা এ মৌসুমে। গরমে একটু সস্তি পেতে গাছের ছায়া, পানি ভরসা সাধারণ মানুষের। কিন্তু কোথায় পাবেন খেটে খাওয়া মানুষগুলো সব সময় বিশুদ্ধ পানি। সেই কথা চিন্তা করেই উপজেলার নাগর বন্দর মোড়ে আলিফ ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে বিনামূলে বিশুদ্ধ পানি ও সরবত পান করা হয় অটোচালক, সিএনজি চালকসহ পথচারীদের।

আলিফ ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী আতিকুর রহমান ডলার বলেন, প্রখর রোদের মধ্যে যারা কষ্ট করে জীবন জীবিকার তাগিদে বের হয়েছে। তাদের শুধু মাত্র একটু স্বস্তির জন্য বিশুদ্ধ পানি ও পানির পাশাপাশি লেবু শরবত ব্যবস্থা করেছি। আমি মনে করি এই বিশুদ্ধ পানি পান করার মধ্যদিয়ে তার একটু প্রশান্তি লাভ করবেন ।
এসময় উপস্থিত ছিলেন, মারুফ হাসান, রাব্বি, শুভ, ফরহাদ, শাকিল রাসেল, সীমান্ত, সাব্বির প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।