http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 10 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনট উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

admin
July 10, 2023 8:46 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলা প্রেসক্লাবের পুনরায় দ্বিতীয় মেয়াদে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১০ জুলাই ২০২৩ সোমবার দৈনিক সমকালের প্রতিনিধি গিয়াস উদ্দিন টিক্কাকে সভাপতি ও দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার  বগুড়া জেলা প্রতিনিধি ও আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক এম.এ রাশেদ কে সাধারন সম্পাদক করে ১ বছর মেয়াদি এ কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ধুনট উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি পি.কে রাকিবুল ইসলাম লাল (দৈনিক নয়া দিগন্ত), সহ সভাপতি সোহেল রানা ( দৈনিক নবীন বার্তা), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান (বিডি হেডলাইন টুয়েন্টিফোর), যুগ্ম সাধারণ সম্পাদক নিত্যানন্দ শীল (দৈনিক উম্মোচন), সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন (দৈনিক আমার বার্তা), দপ্তর সম্পাদক নিয়ামুল ইসলাম (দক্ষিণের ক্রাইম), কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন (দৈনিক আমার দিন),

প্রচার ও প্রকাশনা সম্পাদক মুঞ্জুরুল ইসলাম (দৈনিক তারুণ্য টুয়েন্টি ফোর), সদস্য প্রকাশ সাহা (বিডি নিউজ ফাষ্ট), আনোয়ার হোসেন (দৈনিক জবাবদিহি), সুজন মাহমুদ (সাপ্তাহিক মুক্তির চেতনায় বাংলাদেশ), আতিকুল ইসলাম (দৈনিক সোনালী সময়), ইয়াসিন আরাফাত (দৈনিক মাতৃকলম)। সর্ব সম্মতিক্রমে ধুনট উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়কারী কারিমুল হাসান, ক্লাবের পুনরায় নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক চূড়ান্ত তালিকায় স্বাক্ষর করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।