http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে পুলিশ অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

admin
January 31, 2023 4:40 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

আগামী ১ফেব্রুয়ারি, বগুড়া-৬, কাহালু- নন্দীগ্রাম -৪ আসন সংসদ উপ-নির্বাচন উপলক্ষে বগুড়া পুলিশ লাইন্স মাঠে মঙ্গলবার (৩১ই জানুয়ারি) নির্বাচনে দায়িত্ব পালনকারী অফিসার ও ফোর্সদের অংশগ্রহণে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার, বগুড়া সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয়।

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে ডিউটি পালনের জন্য নির্দেশনা প্রদান করেন এবং নির্বাচনকে কেন্দ্র করে যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সকলকে সজাগ থাকার আহ্বান জানান। সেই সাথে মাননীয় নির্বাচন কমিশন কর্তৃক অর্পিত সকল আইনানুগ দায়িত্ব প্রতিপালনের ক্ষেত্রে সর্বোচ্চ পেশাদারিত্ব, নিষ্ঠা, নিরপেক্ষতা, সততা ও সাহসের সাথে পালনের জন্য পুলিশ সুপার মহোদয় নির্দেশনা প্রদান করেন ।

উক্ত ব্রিফিং প্যারেডে বগুড়া জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বাইরের জেলা হতে আগত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ এবং আনসার ও ভিডিপির কর্মকর্তা ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।