http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

মোশারফ করিমের পর হুব্বা নিয়ে বগুড়ার ছেলে বিভান বাদল

admin
March 27, 2024 7:20 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক/বিনোদন

সম্প্রতি মুক্তি পাওয়া মোশারফ করিমের সিনেমা হুব্বা কে কেন্দ্র করে আসন্ন ঈদকে সামনে রেখে পুবাইলের বিভিন্ন লোকেশনে নির্মিত হল নতুন এক মিউজিকাল ফিল্ম হুব্বা। গীতিকার ও সুরকার প্লাবন কুরাইশ মিক্স মাস্টার করেছেন টি প্রোডাকশন টিম। গানটিতে কন্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী শারমিন দিপু। এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে কাজ করেছেন বিমান বাদল ও স্বর্ণা। কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন প্রিন্স খান।

কার্তিক রঞ্জন শীল এর প্রযোজনায় মিউজিক ভিডিও টি নির্মাণ করেছেন নির্মাতা সিকদার শাফিন। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান টি প্রোডাক্শন। হুব্বা গানটি এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী শারমিন দিপু বলেন এই হুব্বা গানটি নতুন এক চমক সৃষ্টি করবে। সবার পছন্দের একটা গান হবে।

মডেল বিভান বাদল ও অপ্সরা গানটির প্রসঙ্গে অনেক আশাবাদি। এই গানটি একটি অন্যরকম সৃষ্টি হয়ে থাকবে দর্শকদের মনে বলে মনে করেন তারা।
কোরিওগ্রাফার প্রিন্স খান বলেন ঈদের গান নিয়ে দর্শকরা একটু অন্যরকম ভাবনা ভাবেন তেমনি এই গানটিতে আমি অন্যরকম কিছু মাত্রা যোগ করে দেয়ার চেষ্টা করেছি আশা করছি খুব ভালো হবে।

নির্মাতা শিকদার শাফিন বলেন গানটি রেকর্ডিং থেকে শুরু করে শুটিং সেটে পর্যন্ত আমি ছিলাম তখন অন্যরকম একটা ফিল আমার মধ্যে কাজ করছিল আশা করছি দর্শক গানটি দেখার পর অন্যরকম একটা ফিল পাবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।