https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 11 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানের “রাজকুমার” মুক্তি পেয়েছে

admin
April 11, 2024 11:04 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি/বিনোদন ডেস্ক

আবারও জনপ্রিয় শাকিব খান। ঈদুল ফিতরের ঈদে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি রাজকুমার দর্শকের কাছে প্রশংসনীয় হয়েছে বলে জানা গেছে। রাজকুমার’ সিনেমাটা টেনে নিয়ে গেছেন শাকিব খানের অভিনয় আর সিনেমাটির গল্প। এক মুহূর্ত চোখ অন্যদিকে সরাতে দেননি। অভিনয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন শাকিব খান। যারা এতোদিন বলতেন তিনি অভিনয়ে তেমন দক্ষ না তারা দেখতে পারেন।

পর্দায় কী দারুণ ইমোশনের ম্যাজিক তৈরী করলেন ক্ষণে ক্ষণে। ‘প্রিয়তমা’র চেয়েও ভালো অভিনয় করেছেন এই সিনেমায়। বিরতির আগে – পরে অভিনয়ে চোখ কেড়ে নিয়েছেন। ‘রাজকুমার’ মায়ের প্রতি একজন সন্তানের গভীরতম ভালোবাসার গল্প, দেশপ্রেমের, ভালোবাসার গল্প। হিমেল আশরাফ পরিচালক হিসেবে ‘প্রিয়তমা’কে ছাড়িয়ে গেলেন।

দর্শক আপনাকে বিশ্বাস করবে। পর্দায় গল্পবলা শিখে গেছেন৷ মায়ের চরিত্রের অভিনেতী মাহিয়া মাহি বড় চমক দিয়েছেন। দীর্ঘদিন মনে থাকবে তার অভিনয়। শেষকথা, শাকিব খানের সিনেমায় তিনি ছাড়া আর কোনোকিছুই লাগেনা প্রমাণ দিলেন। প্রযোজক আরশাদ আদনানের ঝুলিতে আরেকটি সফল ছবির যোগ হচ্ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।