https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 20 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চর থেকে গাঁজার গাছসহ ১জন গ্রেফতার

admin
December 20, 2022 10:07 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চর থেকে ১৬ ফিট লম্বা ৩৮ কেজি ওজনের গাঁজার গাছসহ জয়নাল আবেদীন (৫৫) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে বোহাইল ইউনিয়নের শংকরপুর চরের মধ্যপাড়ার মৃত হোসেন সরকারের ছেলে ।

সোমবার দিবাগত রাতে পুলিশি অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে । এ ব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশি অভিযান পরিচালনা করে জয়নাল আবেদীন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

তার বাড়ীর ওঠান থেকে ১৬ ফিট লম্বা ৩৮ কেজি ওজনের ১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রজু করে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।