https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন খুন

admin
December 24, 2022 9:41 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় দুর্বত্তদের ছুরিকাঘাতে মতিউর রহমান (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শনিবার সকাল সোয়া ৯ টার দিকে সদর উপজেলার নিশিন্দারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি, বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের কালিবালা এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে মতিউর রহমান (৪০)। সদরের গোদারপাড়া এলাকার বি.জি ল্যাবরেটরিজে কর্মরত তিনি ।

জানা গেছে, শনিবার (২৪ ডিসেম্বর) সকালে মতিউর তার বাড়ি থেকে বের হয়ে গোদারপাড়া অফিসে যাচ্ছিলেন। যাত্রাপথে নিশিন্দারা এলাকায় দুর্বত্তরা তাকে ছুরিকাঘাত করেন। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মতিউরকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল পৌনে ১০ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া জানান, নিহতের মরদেহ বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও দ্রুত গ্রেফতারে কাজ শুরু হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।