https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 23 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক গৃহবধুকে মারপিট

admin
October 23, 2022 5:07 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার

বগুড়ার শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক গৃহবধুকে মারপিট করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে দূপুর ২ টায় উপজেলার টেপাগাড়ী গ্রামে ।

জানা যায়, উপজেলার টেপাগাড়ী গ্রামের রেজাউল করিম ও একই গ্রামে আফছার আলীর ছেলে রাজ্জাক (৬০), তার ছেলে বুলবুল ইসলাম (২৬) মোঃ শিপুল (১৯), আলা উদ্দিন মোল্লার ছেলে ইয়াছিন আলী ও রাজ্জাক এর স্ত্রী মোছাঃ বুলি বেগম (৫০)দের সহিত বিরোধ চলে আসছিলো।

রবিবার দূপূরে প্রতিপক্ষরা হাতে লাঠি-শোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রেজাউল এর বাড়িতে হামলা করে। এসময় প্রতিপক্ষরা রেজাউল কে না পেয়ে তার স্ত্রী জাহানারা বেগম কে বেধরক ভাবে মারপিট করে আহত করে। এঘটনায় কৃষক রেজাউল বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রেজাউল করিম বলেন, প্রতিপক্ষ রাজ্জাক, বুলবুল গং আমার বাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রীকে বেধরক ভাবে মারপিট করে আহত করেছে।

এব্যাপারে প্রতিপক্ষ রাজ্জাক এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হবে না।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।