https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

জামিনে মুক্তি পেলেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক হেনা- স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েল

admin
August 23, 2023 11:46 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় পুলিশের করা তিন মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ও সাবেক স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল কারাগার থেকে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে তাদের কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

 

এসময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী কারামুক্ত দুই নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তাদেরসহ মিছিল নিয়ে শহরের নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশে সদ্য কারামুক্ত বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা বলেন, অবৈধ সরকার নিশ্চিত পতন বুঝে জেল ও জুলুম করে বিএনপিকে দমাতে চাইছে। তবে এই সরকারের পতন অনিবার্য ও সন্নিকটে।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাংগঠনিক সম্পাদক সহিদ উন-নবী সালাম, কেএম খায়রুল বাশার প্রমূখ।

এর আগে গত ১৪ আগস্ট উচ্চ আদালত থেকে জামিন পান বগুড়া বিএনপির এই দুই নেতা। হাইকোর্টের বিচারপতি রেজাউল হক ও শশাঙ্ক শেখর সরকারের দ্বৈত বেঞ্চ তাদের ছয় মাসের জামিন মঞ্জুর করেন।

তারও আগে গত ১৮ জুলাই বগুড়ায় বিএনপির এক দফা দাবিতে পদযাত্রাকালে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষ হয়। ওই ঘটনায় বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ও স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েলসহ শতাধিক বিএনপি নেতাকর্মীদের নামে সদর থানায় তিনটি মামলা করে পুলিশ।

 

কর্তব্যরত পুলিশের ওপর হামলা, সরকারি স্থাপনায় ভাঙচুর, ককটেল বিস্ফোরণসহ একাধিক অভিযোগ এনে মামলাগুলো করা হয়। মামলার পর রাতেই বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।