https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 13 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ধুনটে মাদক ব্যবসায়ীর স্বরনে বাউল সংগীতের আয়োজনকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কা

admin
April 13, 2024 12:34 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে রামনগর গ্রামের ইয়াছিন নামের এক গাঁজা ব্যবশায়ীর স্বরনে স্থানীয় গাঁজা ব্যবশায়ী ও খোরদের মিলন মেলা ও বাউল সংগীতের আয়োজনকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে । এতে মেলা কমিটি ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে। সংঘর্ষ এড়াইতে শুক্রবার দুপরে গ্রামবাসী থানায় একটি অভিযোগ দিয়েছে।

অভিযোগ কারী নুরুল ইসলাম, রবিউল, শিপন ও ফজলুল হক রফিকুল ইসলাম বলেন, গত এক মাস আগে রামনগর গ্রামের চিহ্নত গাঁজা ব্যবশায়ী ইয়াছিন আলী মৃত্যু বরন করেন। তার মৃত্যুতে একই গ্রামের একাধিক মাদক মামলার আসামী ছরোয়ার হোসেন এলাকার চিহ্নিত গাাঁজা ব্যবশায়ী ও খোরদের ঐক্যবদ্ধ করে গাঁজা ব্যবশায়ী ইয়াছিন আলীর স্বরনে মিলন মেলা ও বাউল সংগীতের আয়োজন করেন। রফিকুল ইসলাম জানান, তার জমিতে ১৩ এপ্রিল অবৈধ মেলা ও বাউল সংগীতের আয়োজন করা হয় । ওই মেলায় প্রকাশ্যে গাঁজার বসানোর আশঙ্কায় গ্রামবাসী ক্ষুব্ধ হয়ে উঠেছে। এতে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কা দেখা দেওয়ায় থানায় অভিযোগ করা হয়েছে।

মেলার আয়োজক কমিটির প্রধান ছরোয়ার হোসেন বলেন, ইয়াছিন গাঁজা ব্যবশায়ী ছিল। কিন্ত আমাদের বাউল সমিতির সদস্য হিসাবে বাউল মেলার আয়োজন করা হয়েছে।
থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম বলেন, মেলার আয়োজক কমিটির প্রধান ছরোয়ার হোসেনের বিরুদ্ধে তিন মাদক মামলা রয়েছে। অভিযোগ পাওয়ার পর মেলার নামে বাউল সংগীতের আসর বন্ধ করে দেওয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।