https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুর ‘কথিত দুর্নীতি’ নিয়ে টিআইবিও কথা বলেছে: তথ্যমন্ত্রী

admin
December 27, 2023 10:29 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

সরকার দলীয় সংসদ সদস্যদের সম্পদের হিসাব নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) গবেষণা প্রতিবেদনের সমালোচনা করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বললেন, টিআইবি পদ্মা সেতুর কথিত দুর্নীতি নিয়েও কথা বলেছে। তারা গবেষণার নামে ভুল তথ্য দিয়ে সরকারকে বিপাকে ফেলতে উদ্দেশ্যমূলকভাবে তথ্য দেয়।

বুধবার (২৭ ডিসেম্বর) সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। জানান, উদ্দেশ্যমূলকভাবে তথ্য দিয়ে সরকারকে বিপাকে ফেলতে টিআইবি এবার বলছে, ৭৪ শতাংশ এমপি ১ কোটি টাকার মালিক।

এই প্রসঙ্গে হাছান মাহমুদের যুক্তি, একজন এমপির ৫ কাঠা জমি থাকলেই বর্তমান বাজার মূল্য অনুযায়ী কোটিপতি হতে পারে। এটা খুবই স্বাভাবিক। কিন্তু কোটিপতি নিয়ে হাইপ তুলে টিআইবি মানুষকে বিভ্রান্ত করছে।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের নির্বাচনকে গুরুত্ব দিচ্ছে বলেই যুক্তরাষ্ট্র ও ইইউ নির্বাচন পর্যবেক্ষণে প্রতিনিধি পাঠিয়েছে। বিএনপির নির্বাচনবিরোধী কার্যক্রমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এ সময় ইসির প্রতি আহ্বান জানান তিনি।

বিএনপির কর্মী-সমর্থকদের অনেকে ভোট দিতে যাবে উল্লেখ করে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ভোট প্রত্যাখানে বিএনপির আহ্বান কোনো কাজে দেবে না।

-বাসস।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।