https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

admin
April 20, 2024 11:07 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গত শুক্রবার রাতে উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকা রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো -নওগাঁর বক্তারপুর ইউপির আতাইকুলা গ্রামের সোহরাব হোসেনের ছেলে জাকির হোসেন (৩০) ও আদমদীঘি উপজেলার সান্তাহার হাউজিং কলোনীর খলিলের ছেলে কাজল (২২)।
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক পারভীন আক্তার জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকা রোড এলাকায় ঘরোয়া খাবারের হোটেলের সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে একটি নাম্বার বিহীন সিনএনজিতে তল্লাশী করে ২৩০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার সকালে আদমদীঘি থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনি একটি মামলা দায়ের করা হয়েছ।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন,
শনিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।