https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 13 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলীতে মহিলা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

admin
April 13, 2024 10:08 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার গাবতলী মডেল থানার মাদক বিরোধী অভিযানে সাজেদা ওরফে সাহেদা (৬৪), নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী হলেন উপজেলার দুর্গাহাটা গ্রামের ভুলু মোল্লার স্ত্রী।

গত শুক্রবার (১২ই এপ্রিল) রাত্রি অনুমান ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শরিফুল ইসলাম, জাহিদুল ইসলাম, সুজল চন্দ্র দেবনাথ, আঃ কুদ্দুস, শ্রী জয়দেব কুমার সাহা সঙ্গীয় ফোর্সসহ উপজেলার দূর্গাহাটা ইউনিনের দূর্গাহাটা গ্রামস্থ ধৃত মাদক ব্যবসায়ীর বসতবাড়ীর দক্ষিণ দুয়ারী চারচালা টিনের ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাজেদা ওরফে সাহেদাকে গ্রেপ্তার করে ও তাহার হেফাজত হইতে ৩,শত গ্রাম গাঁজা, নগদ ১ হাজার ২০ টাকা ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি বাটন মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করেন।

এ সংক্রান্তে এসআই আঃ কুদ্দুস বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করিলে নিয়মিত মামলা রুজু হয় এবং মামলাটির তদন্তভার এসআই জাহিদুল ইসলাম এর উপর অর্পণ করা হয়।
উল্লেখিত ঘটনায় গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীকে শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিশেষ দ্রষ্টব্য সাহেদার স্বামী পান সরকারি ভাতা, ছেলে করেন সরকারি চাকুরি, এরপরও এত লোক কেন। সাহেদার স্বামীর খেতাব উল্লেখ করায় অন্যদের আতে ঘাঁ লাগে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।