https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে ছিনতাই হওয়া কলা বোঝাই ট্রাক্টর উদ্ধার করেছে পুলিশ

admin
April 16, 2024 7:28 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে ছিন্তাই হওয়া কলা বোঝাই ট্রাক্টর উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার পুলিশ এ উদ্ধার অভিযান চালান। এ ঘটনায় ছিন্তাইকারী চক্রের সদস্য ব্যবসায়ী ডাবলু (৪০) কে গ্রেফতার করে জেল হাজুতে প্রেরণ করে।

থানার মামলা সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার নিপেন সরকার একটি ট্রাক্টর যোগে ২৭০ ঘাউর কলা বিক্রি করার জন্য মহাস্থান হাটে আসেন। ছিন্তইকারী চক্রের সদস্য আল আমিন, দেলোয়ার হোসেন ও সৈকত আলী কলাগুলো ক্রয় করবে এমন আশ্বাস দিয়ে মহাস্থান হাট থেকে দুই কিলোমিটার দূরে মহাস্থান-শিবগঞ্জ সড়কের নাগর জানি নামক স্থানে নিয়ে ৬১ হাজার টাকায় আটককৃত ব্যবসায়ীর নিকট কলাগুলো বিক্রি করে। এসময় নিপেন এর ব্যবহৃত মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয় চক্রের সদস্যরা।

ভুক্তভোগী নিপেন সরকার জানান, আমি কলা বিক্রি করতে মহাস্থান হাটে এলে ছিন্তাইকারী চক্রের সদস্য আমাকে ভুল বুঝিয়ে ২ কিলোমিটার দূরে নিয়ে এসে কলা বিক্রি করার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ অভিযান চালিয়ে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মামলার এজাহার ভুক্ত আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।