https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে পরিবারের উপর অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা

admin
April 16, 2024 7:31 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে ধূমপান করতে নিষেধ করায় পরিবারের উপর অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১০ম শ্রেণির শিক্ষার্থী সাহেদুজ্জামান সিয়াম (১৬)।

মঙ্গলবার অনুমান সকাল ৭টার দিকে উপজেলার পিরব ইউনিয়নের চাঁপাচিল গ্রামে এ ঘটনা জানাজানি হয়। নিহত সিয়াম ওই গ্রামের আব্দুল মতিনের ছেলে ও স্থানীয় কিফাতুল্লাহ তুরাফ আলী কিন্ডারগার্টেন স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের ফুফা গাজীউল হক জানায়, সিয়ামের পরিবারের সদস্যরা ধূমপান করার বিষয়টি জানতে পেরে সিয়ামকে ধূমপান করতে নিষেধ করে এবং পারিবারিক ভাবে শাসন করে। এতে অভিমান করে গত সোমবার দিবাগত রাতে নিজ শয়ন কক্ষে বৈদ্যুতিক পাখার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় মঙ্গলবার সকাল ৭টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় সিয়ামকে দেখতে পায়।

পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অব্দুর রউফ গণমাধ্যমকে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।