https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 1 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আলিম, সাধারণ সম্পাদক তোফাজ্জল

admin
January 1, 2024 10:47 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের ২০২৪ সালের নতুন কমিটির সভাপতি এইচ আলিম এবং সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন নির্বাচিত হয়েছেন। তোফাজ্জল হোসেন দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার ও খোলা কাগজের জেলা প্রতিনিধি এবং এইচ আলিম বণিকবার্তার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের একটি রেস্টুরেন্টে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে এই কমিটি গঠিত হয়।

অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বিগত কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন। সভায় গত এক বছরের আয় ও ব্যায়ের হিসাব প্রদান করা হয়।

সাধারণ সম্পাদক শামীম আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ সানাউল হক শুভ, সাবেক সভাপতি রাহাত রিটু, জহুরুল ইসলাম, এইচ আলিম, মোস্তফা মোঘল। আলোচনা শেষে ২০২৩ সালের কমিটি ভেঙ্গে দিয়ে রাহাত রিটুকে চেয়ারম্যান ও সানাউল হক শুভকে সদস্য সচীব করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচনে সভাপতি পদে এইচ আলিম এবং সাধারণ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এই কমিটির সহ সভাপতি মোস্তফা মোঘল, সহ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বিদ্যুৎ, কোষাধ্যক্ষ সানাউল হক শুভ, নির্বাহী সদস্য রাহাত রিটু, জহুরুল ইসলাম, শামীম আলম, আমিনুল ইসলাম মুক্তা মনোনিত হন।

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে নিয়ম অনুযায়ি প্রতি বছর ৩১ ডিসেম্বর সাধারণ সভার মধ্যে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।