https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে কৃষকের গরু বিক্রয়ের টাকা চাইতে গেলে তালবাহানা, থানায় অভিযোগ

admin
April 16, 2024 7:18 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে কৃষকের গরু বিক্রয়ের টাকা চাইতে গেলে তালবাহানা করার অভিযোগ উঠেছে আব্দুল হামিদ (২২) নামে এক গরুর কসাইয়ের বিরুদ্ধে। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ২নং কালের পাড়া ইউনিয়নের কালের পাড়া (পাড়া চকপাড়া) গ্রামের রঞ্জু ফকিরের ছেলে কৃষক সাজু ফকির একই গ্রামের জহুরুল ইসলাম এর ছেলে গরুর কসাইয় আব্দুল হামিদের নিকট গত (৫ই এপ্রিল ২০২৪) সকাল অনুমান ১০ টার দিকে একটি সার গরু বিক্রয় করেন ১লক্ষ ৯৫ হাজার টাকা বিক্রয় করে, তাহার মধ্যে সাজুকে ২০ হাজার টাকা দেন অবশিষ্ট বাকি টাকা গত ১৪ই এপ্রিল রবিবার সকালে দোয়ার কথাকে।

রবিবার সকালে কৃষক সাজু ফকির গরুর কসাই আব্দুল হামিদ এর বাড়ীতে গিয়ে অবশিষ্ট ১লক্ষ ৭৫ হাজার টাকা চাইলে কোন টাকা দিবে না বলে জানায়। তখন কৃষক সাজু ফকির টাকা না দেওয়ার কারণ জিজ্ঞেস করলে গরুর কসাই এর লোকজন কৃষক সাজু ফকিরের উপর ক্ষিপ্ত হয় এবং অকথ্য অশ্লীল ভাষায় গালি গালাজ শুরু করে তখন গালি গালাজের মৌখিক প্রতিবাদ করলে কৃষক সাজু ফকিরকে কিলঘুষিসহ এলোপাতারীভাবে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে।

এ বিষয়ে সাজু ফকির বাদী হইয়া ১৫ই এপ্রিল সোমবার বিকেলে ধুনট থানায় আব্দুল হামিদসহ ৩ ব্যক্তির নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। ধুনট থানার উপ- পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গীর আরিফ জানান, কৃষক সাজু ফকির একটি লিখিত অভিযোগ পেয়েছি তাহার অভিযোগ টি সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।