https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে চার বছর এক মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

admin
April 16, 2024 7:25 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে ৪ বছর ১মাসের সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার পলাতক আসামি মোসলেম উদ্দিন আকন্দ (৫৫),কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত হলেন, উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী ফকির পাড়া গ্রামের মৃত মনসুর আলী আকন্দের ছেলে।

গত সোমবার (১৫ই এপ্রিল) দিবাগত রাত অনুমান ৩টার দিকে বগুড়া চার মাথা রেল স্টেশন এলাকা থেকে সাজাপ্রাপ্ত একাধিক মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গীর হোসেন সঙ্গী ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাহাকে গ্রেফতার করেন। ২০১৭ সালের দায়ের করা একটি মামলায় আসামী মুসলিম উদ্দিন কে ৪ বছর এক মাসের সাজা প্রদান করেন বিজ্ঞ আদালত।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোঃ সৈকত হাসান বলেন, গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া শহর থেকে ৪ বছর ১ মাসের সাজাপ্রাপ্ত পলাতক ও একাধিক মামলার আসামিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে মঙ্গলবার সকালে বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।