https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 14 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে পাওনা টাকা চাওয়াই প্রতিপক্ষের মারপিটে আহত ৩

admin
April 14, 2024 10:46 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলার কালের পাড়ার (চকপাড়া) গ্রামে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের মারপিটে নারীসহ তিন ব্যক্তি আহত হয়েছে।
রবিবার (১৪ই এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ২নং কালের পাড়া ইউনিয়নের কালের পাড়ার চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তি হলেন, চকপাড়া গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী হামিদা খাতুন (৪০), ছেলে আব্দুল হামিদ (২২), ও মোকসেদ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫), তাদের মধ্যে হামিদা খাতুন ও লিটন মিয়া স্থানীয় পল্লী চিকিৎসক দ্বারা চিকিৎসা প্রদান করেন ও আব্দুল হামিদের অবস্থা অতি গুরুত্বপূর্ণ হয় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য ভর্তি করেন।

আহত ব্যক্তির বাবা জহুরুল ইসলাম সংবাদকর্মীদের জানান, গত শনিবার বিকেলে আমার স্ত্রীর ভাই সোহান সরকারের সঙ্গে আমার ছেলে আব্দুল হামিদ প্রতিবেশী রঞ্জু ফকিরের ছেলে সাজু ফকিরের বাড়ি গিয়ে সোহান সরকারের রাজমিস্ত্রি কাজ করার পাওনা ২২শত টাকা চাইলে তখন সে টাকা দিতে অস্বীকার করে তখন আমার ছেলে তার মামার পাওনা টাকা দিতে বলিলে বিবাদী টাকা দিবে না বলে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে এবং মারমুখী আচরণ করতে থাকে তখন আমার ছেলে ও তাহার মামা টাকা না নিয়ে বাড়িতে চলে আসে, পরের দিন রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে আমার ছেলে আব্দুল হামিদ ব্যবসার কাজে বগুড়া যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়া মাত্রই পূর্বের জোর ধরে বিবাদী সাজু ফকির ,

ফিরোজ ফকির ও ডাবলু ফকির আমার বসতবাড়িতে এসে আমার ছেলে কে অকৃত্য ভাষায় গালিগালাজ করতে থাকে তখন আমার ছেলে গালিগালাজ করতে নিষেধ করিলে তারা ক্ষিপ্ত হইয়া আমার ছেলে, স্ত্রী ও লিটন মিয়াকে মারপিট করে এবং আমার ছেলের কাছে রাখা ব্যবসার ১লক্ষ ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেন ও আমার বসতবাড়ির আসবাবপত্র ও টিন সেট ঘরের বেড়া ভেঙ্গে পড়ায় বিশ হাজার টাকার ক্ষতি সাধন করে বিবাদীগণ।

এ বিষয়ে রিপোর্ট লেখাকালীন থানায় ও কোটে কোন মামলা দেওয়া হয়নি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।