https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 17 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে ৩০টি গাঁজার গাছসহ একজন গ্রেফতার

admin
April 17, 2024 5:11 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

১৭ এপ্রিল বুধবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের বনমরিচা গ্রামে ভাঙ্গা জরার্জীণ একটি বাড়ি থেকে ৩০টি গাঁজার গাছসহ বনি আলম (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। সে শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের মৃত মনছুর আলীর ছেলে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মনছুর আলী মারা যাওয়ায় প্রায় দুই বছর আগে বাড়ী থেকে পরিবারের লোকজন কাজিপুর চলে যায়।

এরপর থেকে বনি আলম তার স্ত্রীকে নিয়ে বাড়ীতে বসবাস করছিল। ৬ মাস সংসার করার পর বনি আলমকে ছেড়ে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। বাড়িটি ভাঙ্গা জরাজীর্ণ পরিত্যাক্ত ভেবে স্থানীয়রা বাড়ির ভেতরে যান না। বনি আলম ওই ভাঙ্গা জরাজীর্ণ পরিত্যাক্ত বাড়ীতে একাই থাকে। সে নিয়মিত গাঁজা সেবন করে এবং বীজগুলো বাড়ির আঙ্গীনায় ছড়িয়ে ছিটিয়ে দিলে বীজ থেকে গাছ হয়।

সেখানে ছোট বড় প্রায় ৩০টি গাঁজার গাছ হয়। বড় গাছগুলো প্রায় সাড়ে ৪ফিট লম্বা হয়েছে। আটককৃত বনি আলম জানান, আমি গাঁজা সেবন করি আর গাঁজার বীজ গুলো বুনেছি যাতে আমি নিজেই চাষ করে সেবন করতে পারি। এ বিষয়ে শেরপুর থানা পুলিশ পুরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, গাঁজার গাছসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।