https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 15 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় শিবগঞ্জের চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার আসামী গ্রেপ্তার

admin
April 15, 2024 4:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শিবগঞ্জ উপজেলার ঘাগুরদুয়ার গ্রামের মোছাঃ শাহানারা (৩৯) এই মর্মে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন যে, গত ২৭ তারিখে তাদের বসতবাড়ীতে ডাব গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে ধৃত আসামীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একই তারিখ বিকাল অনুমান ৪ টায় তার স্বামী শাহিনুর শিবগঞ্জ থানার রায়গঞ্জ ইউনিয়নের ঘাগুড়দুয়ার গ্রামস্থ মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার পৌছালে পূর্ব সূত্র ধরে ধৃত আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, গাছের ডালপালা দিয়ে এলোপাথারি মারপিট করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়াতে ভর্তি করায় এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ তারিখ রাত্রি অনুমান ৯ টায় মৃত্যুবরণ করেন। এই ঘটনার প্রেক্ষিতে শিবগঞ্জ থানার মামলা নং-৫৫, তারিখ ৩০/০৩/২৪ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩০২/ ৫০৬/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০ রুজু হয়। আসামীদের দ্রুত গ্রেফতার করতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল সাড়ে ১১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী শহিদুল ইসলাম (৫০), পিতা- ইসমাইল হোসেন (চান মিয়া), সাং- ঘাগুর দুয়ার, থানাঃ শিবগঞ্জ, বগুড়া’কে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই তারিখ ১১ টায় শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান (২২), পিতা- মোঃ শহিদুল ইসলাম, ঘাগুর দুয়ার, শিবগঞ্জ, বগুড়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।