https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 17 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
April 17, 2024 4:27 pm
Link Copied!

মিন্টু ইসলাম

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বগুড়া শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল বুধবার সকাল ১০ টায় শেরপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুমন জিহাদীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ধুনট এর মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। এসময় তিনি তার বক্তৃতায় বলেন ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি সবক্ষেত্রেই বঙ্গবন্ধুর অবদান ছিলো এজন্য মুজিব থেকে মুজিব নগর ইতিহাস সৃষ্টি হয়েছে। এসময় শেরপুর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহজামাল সিরাজি, শেরপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা , সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল বারী ডাবলু, আওয়ামী লীগ নেতা মকবুল হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।