https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 17 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ৮ বার দরবারের পরেও সংঘর্ষে আহত ৫

admin
April 17, 2024 12:12 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে পূর্বশত্রুতার ও জমি নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রæপের সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। এপ্রিল সোমবার সন্ধ্যায় শুভগাছা জাঙ্গালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই গ্রামের জালাল ফকিরের ছেলে অবরসপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য আবু তাহের (৪৫), মৃত রইচ মন্ডলের ছেলে আল আমিন (৪৫) ও শরিফ মন্ডল (৩০)। অন্য পক্ষের ইউসুফ উদ্দিন ও তার স্ত্রী লাভলী খাতুন। জানা যায়, শেরপুর উপজেলার খামরকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামের অবরসপ্রাপ্ত সেনাবাহিনীর সদস্য আবু তাহের তার বাড়ীর সংলগ্ন ৭ শতক জমিতে প্রায় দেড় বছর আগে একটি পুকুর খনন করে। সেই পুকুরে বসতবাড়ী ও তার গরুর খামারের পানি এসে জমাট বাধে। পুকুরটি ইউসুফের বাড়ীর পাশে হওয়াতে তার বাড়িতে দুর্গন্ধ যাওয়ার অভিযোগ তুলে তাদেরকে নিষেধ করে।

এনিয়ে স্থানীয়ভাবে ৮টি সালিশী বৈঠক হয়। গত রোববার ১৪ এপ্রিল শালিসী বৈঠকে সীমানা নির্ধারণ করে খুঁটি পুুতে দেয় স্থানীয় মাতবররা। সেই অনুযায়ী ১৫ এপ্রিল বিকেল ৫টার দিকে আবু তাহের ওই পুকুরপাড়ে কাজ করছিল। এ সময় প্রতিবেশি ইউসুফ দলবল নিয়ে এসে সিমানার খুঁটি তুলে ফেলে দিয়ে আবু তাহরের উপর চাকু, দা ও দেশীও অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। তার চিৎকারে আল আমিন ও শরিফ মন্ডল এগিয়ে আসলে তাদেরকে কুপিয়ে আহত করে তারা। তখন স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এতে আবু তাহেররে অবস্থা অবনতি হলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতাল, বগুড়াতে স্থানান্তর করে। এ ঘটনায় রাতে আবু তাহেরের স্ত্রী শিরিনা আক্তার বাদী হয়ে ৭ জন কে উল্লেখ করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

স্থানীয় মাতবর কাইকোবাদ জানান, এ বিষয় নিয়ে আমি ও পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মবকুল হোসেনসহ অনেকে ৮ বার দরবার করে সিমানা নির্ধারণ করে খুঁটি পুতে দিয়েছি। সেই খুঁটি আমাদের না বলেই ইউসুফ তুলে ফেলাকে কেন্দ্র করেই এই মারামারি ঘটনা ঘটে।
এ বিষয়ে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।