https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 3 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শ্রদ্ধা আর ভালোবাসার অনন্য নজির

admin
August 3, 2023 6:55 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক যুগ পর অনুষ্ঠিত মহাসমাবেশে যোগ দিতে বুধবার (২ আগস্ট ২০২৩) জিলা স্কুল মাঠে এসেছিলেন ৯৫ বছর বয়সী ভাষাসংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মজিবুর রহমান।

তাঁকে এ বছর রাষ্ট্রের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘একুশে পদক’-এ ভূষিত করেছেন বঙ্গবন্ধুকন্যা। রংপুরের বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ মজিবুর রহমান হুইল চেয়ারে সভামঞ্চে উপবিষ্ট ছিলেন।

বঙ্গবন্ধুকন্যা এগিয়ে এসে তাঁর সঙ্গে কথা বলেন। স্বভাবসুলভ আন্তরিকতায় জানতে চান তাঁর খোঁজখবর। প্রধানমন্ত্রীর সৌজন্যতায় আপ্লুত হন মোহাম্মদ মজিবুর রহমান, মন খুলে আশির্বাদ করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে। সৃষ্টি হয় শ্রদ্ধা, সম্মান আর ভালোবাসার এক অনন্য নজির।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।