http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 8 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে সড়ক দুর্ঘটনায় দুদু পাগলা নিহত

admin
November 8, 2022 4:58 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে পরিচ্ছন্ন গ্রাম বিনির্মানের একজন পরিবেশ বন্ধুর দুদু পাগলা (৭২), সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।
নিহত দুদু পাগলা,উপজেলার ২নং কালের পাড়া ইউনিয়নের সরুগ্রামের মৃত আলিমুদ্দিন মন্ডলের ছেলে। দুদুকে উত্তর ধুনটের সর্ব সাধারণ পাগল বলেই জানে সবাই।

মুলত তিনি পাগল হলেও সে ৮ থেকে ১০ জনের মত কথিত উশৃঙ্খল পাগল নয়। প্রতিদিন সকালে থেকে ২৪ ঘন্টার মধ্যে অনির্দ্দিষ্ট সময়ে রাস্তা ঘাটে খোলা মাঠে পরে থাকা বিভিন্ন আবর্জনা সংগ্রহ করে একটি নির্দ্দিষ্ট স্থানে ফেলে রাখতেন দুদু পাগলা।

এমনকি পড়ে থাকা টাকাকে সে আবর্জনা মনে করে ফেলে দিতো। কথা বলতে না পারলেও সে ঈশারায় অনেক কিছু বোঝানোর চেষ্টা করতো। কেউ কোন দিন তার কাছ থেকে এক টুকরো আবর্জনাও কেড়ে নিতে পারেনি। যুগযুগ ধরে সে তার নিজ গ্রাম ও আশে পাশের এলাকা থেকে আবর্জনা সংগ্রহ করাই ছিল তার নিত্যকাজ।

এরুপ চলাকালিন অবস্থায় মঙ্গলবার (৮ই নভেম্বার) বিকাল ৩টার দিকে নিজ বাড়ির অদুরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় দুদু পাগলা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুদু পাগলা মৃত্যুবরণ করেন।

তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি,আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ,ও এলাকার সর্বস্তরের মানুষ। পরিবেশ রক্ষায় তার যথেষ্ট ভুমিকা রয়েছে বলে মন্তব্য করেন সুশীল সমাজপতিসহ অনেকেই।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।