http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 6 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুইচালকসহ নিহত ৩

admin
December 6, 2022 12:33 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে ইঞ্জিনচালিত দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় পৌনে ৬টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলার ইতালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় দুর্ঘটনায় নিহত ৩ ব্যক্তিরা হলেন শেরপুর কর্মকার পাড়ার বাসিন্দা গোপাল সরকার (২৮), শেরুয়া বটতলার ভটভটি চালক নাজমুল (২৪) ও আল-আমিন (৩২)। নিহতদের মধ্যে দুজন ভটভটির চালক। তারা ঘটনাস্থলেই মারা যান।

অপরজন যাত্রী। তিনি চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থানীয়রা জানান, বগুড়া-রংপুর মহাসড়কের শেরপুরের আমিনপুর এলাকা থেকে একটি ধানবোঝাই ভটভটি সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল।

এ সময় ঘোগাবটতলার ইতালিপাড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ভটভটিকে ধাক্কা দেয়। এতে শেরপুর শহর থেকে আসা অপর এক ভটভটির সঙ্গে ধানবোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাজির হোসেন জানান, ঘটনাস্থলে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরজন শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন সরকার জানান, ধাক্কা দেওয়া শ্যামলী বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।